|| আমার অকবিতা ||




কেমন আছো আমায় ছেড়ে?
আমি তো একটুও ভালো নেই।
জানো সময় যাচ্ছে কিভাবে? 
তোমায় ছাড়া আমার 
প্রতিটি মুহূর্ত কাটে নির্লিপ্ততায়। 
তাই অলস দুপুরে তোমায় ভেবে 
কবিতা লেখার অপচেস্টা করি।

কিন্তু সব কিছুই কেমন যেন দুষ্প্রাপ্য মনে হয় !
কিছু লেখার জন্য অনেক শব্দের খোঁজ করেছি
শুধু ভালোবাসি শব্দটি ছাড়া আর কিছুই পাই নি ! 

অপেক্ষা করছি তোমার ফিরে আসার,
আর মন খারাপকে বিষাদের ছাঁচে ফেলে 
প্রতিদিন তৈরি করছি আমার অকবিতা।

– একজন আরমান
২৩/০৫/২০১৪

দুপুর ০২ টা ৫২

About একজন আরমান

জীবনটা হল এক রঙ্গমঞ্চ। আর আমরা সবাই হলাম সেই মঞ্চের অভিনেতা / অভিনেত্রী!
This entry was posted in আমার কবিতা সমগ্র. Bookmark the permalink.

2 Responses to || আমার অকবিতা ||

  1. asma বলেছেন:

    ki kore eto osadharon likhen apni..?আপনার লিখা গুলি নিয়মিত কিভাবে পরা যায়? আমি আপনার নিয়মিত পাঠক হতে চায়।

মন্তব্য করুন