অণু-কাব্য (বেকার সমাচার)


০১.

বেকার বলেই তোমায় আমি পারি নি দিতে ফুল,  :|:|

তাই বলে কি তুমি আমায় বুঝবে শুধুই ভুল?    :(( :((

০২.

আজ আমি বেকার বলে-

দিলে না তুমি পাত্তা, /:) /:)

তাইতো আমি খাচ্ছি শুধু,

ডিম দিয়ে আলু ভর্তা ! :-0:-0 ;)

০৩.

বেকার জীবন কষ্ট, /:) /:)

তাইতো মাথা নষ্ট ! :(:(

০৪.

নিয়োগকর্তা আমায় দেখে –

হাসছে বাঁকা হাসি, X(X(

বাড়ি আমার বরিশাল বলে-

পাবো না কেন চাকরি? :-/ B:-) X(

০৫. 

আজ আমি বেকার, :|:|

পাচ্ছি না কোন ট্র্যাক, /:) /:)

নেই যে মামা-খালু, :(:(

তাই খাচ্ছি আমি আলু, ;);)

সবাই দিচ্ছে আশ্বাস, :):)

আছে মনে বিশ্বাস, :):)

নইকো আমি হতাশ।। B-) B-)

–  একজন আরমান

৩০/০১/২০১৩

রাত ১২:১২:০৭

উৎসর্গঃ
যাদের অনুপ্রেরণায় অণু-কাব্য লেখাঃ

ফালতু বালক

গ্রাম্য বালিকা

কাল্পনিক ভালবাসা

রীতিমত লিয়া

বোকা ডাকু

আশিক মাসুম

তার ছেড়া লিমন

About একজন আরমান

I don't know well about me ! Trying to discover myself at every moment !!! Life is so much colorful. Enjoying the colors. :)
This entry was posted in অণু-কাব্য. Bookmark the permalink.

14 Responses to অণু-কাব্য (বেকার সমাচার)

  1. Jol Kona বলেছেন:

    emo gulo darun hoise 😉 😀 😀

মন্তব্য করুন

