কে বেশী আপন?


তুমি নাকি নিকোটিন –
কে বেশী আপন?
আমার তো মনে হয়
নিকোটিন ই বেশী আপন!

তোমার ভালবাসার চেয়ে নিকোটিন –
হ্যাঁ, নিকোটিনের বিষ ই বেশী
আপন মনে হয় আমার কাছে।।

তুমি কথা দিয়ে রাখো নি,
কিন্তু নিকোটিন?
নিকোটিন তার কথা রেখেছে !
সে আমার সাথে রয়েছে সর্বদা,
থাকবে আমার মৃত্যু পর্যন্ত।।

প্রতি টানে তার ভালোবাসা –
জমা হচ্ছে আমার ফুসফুসে।।

আর তুমি?
তুমি শুধু আমার হৃদয়ে
ক্ষতই রেখে গেলে,
তাই বার বার মনে হয়
কে বেশী আপন??
তুমি নাকি নিকোটিন???

– একজন আরমান
১৬/০৯/২০১২
দুপুর ০২:৩৮:১০

About একজন আরমান

I don't know well about me ! Trying to discover myself at every moment !!! Life is so much colorful. Enjoying the colors. :)
This entry was posted in আমার কবিতা সমগ্র. Bookmark the permalink.

4 Responses to কে বেশী আপন?

  1. দারুণ তুলনা! ছ্যাঁকা খাওয়া সিগ্রেটখোর প্রেমিকদের উদ্দেশ্যে উৎসর্গ করতে পারেন 😀 😀

  2. আমিনুর রহমান বলেছেন:

    ছ্যাকামাইসিন 😛

মন্তব্য করুন

