বিরহের এক সন্ধ্যা


তুমি ছাড়া আরও একটি সন্ধ্যা,
বড় একা একা আমি,
সঙ্গী আমার পিসি।
হঠাৎ কারেন্ট ও যেন-
তোমার মত উধাও !

বিছানাতে গা এলিয়ে দিয়ে,
শুনছি ফোনে গান।
কেন পিরিতি বাড়াইলারে বন্ধু,
ছেড়ে যাইবা যদি?

কেন জানি চোখ দুটি-
ভারি হয়ে আসে আমার,
মরীচিকার মত তুমি-
আমার চোখের সামনে !

কখন যেন ঘুমিয়ে পড়েছি আমি,
এভাবে কেটে গেলো তোমায় ছাড়া-
আমার আরও একটি সন্ধ্যা।।

একজন আরমান
২৯/০৯/২০১২
রাত ০১:৫২:১৫

About একজন আরমান

I don't know well about me ! Trying to discover myself at every moment !!! Life is so much colorful. Enjoying the colors. :)
This entry was posted in আমার কবিতা সমগ্র. Bookmark the permalink.

6 Responses to বিরহের এক সন্ধ্যা

  1. কবিতাটি ভালো লেগেছে। বিশেষ করে ২য় প্যারা।

    তোমাকেও ঈদের শুভেচ্ছা জানাই। সুন্দর ঈদ কাটুক তোমার পরিবারের সবাইর সাথে। ভালো থেকো।

  2. MIr Armaan বলেছেন:

    অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। ঈদের দাওয়াত রইলো। 🙂

  3. MIr Armaan বলেছেন:

    অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। ঈদের দাওয়াত রইলো।

  4. অনেক সুন্দর কবিতা লেখ তুমি ।
    খুব ভালো হয়েছে ।

মন্তব্য করুন

