মোবাইল ফটোগ্রাফি – ০৪ ( আমার দেখা পিচ্চি মডেলরা )


০১.
নামঃ আয়ানা
পরিচয়ঃ আমার ভাতিজি। প্রিয় ব্লগার রাফাত নূর ভাইয়ের মেয়ে।
মন্তব্যঃ অনেক সুইট।
আর বাকি সব গুলো ছেলে। তাই ওর ছবি টাই আগে দিলাম। কারণ কথায় আছে “লেডিস ফার্স্ট” ;)

০২.
নামঃ আতিফ
পরিচয়ঃ আমার মামাতো ভাই
মন্তব্যঃ অনেক লুতুপুতু।
আমাকে বলছিল “ভাইয়া আমার সালমান খান মার্কা একটা ছবি তোলো তো।” ;)

০৩.
নামঃ আতিফ
পরিচয়ঃ আমার মামাতো ভাই
মন্তব্যঃ আমাকে বলছিল ” ভাইয়া আমার জিএফ এর কথা জিজ্ঞেস কইরো না। লজ্জা লাগে।” ;)

০৪.
নামঃ আহনাফ
পরিচয়ঃ আমার ফুফাতো ভাই
মন্তব্যঃ ওর মন খারাপ ছিল। আমাকে বলছিল ” ভাইয়া আমার জিএফ এর মোবাইল নাম্বার ওয়েটিং এ ! :(” :P

০৫.
নামঃ পরে বলবো
পরিচয়ঃ আমার এক ভাগিনা
মন্তব্যঃ অনেক পিচ্চি। গুলুগুলু।
আমাকে বলছিল ” মামা এইটা কি?” :-*

০৬.
নামঃ জানি না :(
পরিচয়ঃ কোন এক ভাইয়ের ছেলে ;)
মন্তব্যঃ ঈদগাহে দেখা হল। দেখতে ভালো লাগছিল, তাই তুলেছিলাম।

০৭. নামঃ আবির
পরিচয়ঃ আমার আদরের বাঁদর ভাই ;)
মন্তব্যঃ আমার প্রথম ও একমাত্র ম্যানুয়াল ক্যামেরা দিয়ে তোলা ছবি। B-)

বোনাস ছবিঃ
নামঃ আরমান
পরিচয়ঃ আমি
মন্তব্যঃ আমার বাবা’র সাংবাদিক কালের তোলা একটা ছবি। ধন্যবাদ বাবা তোমার আদরের একমাত্র শান্ত শিষ্ট ল্যাজ বিহীন ছেলের ছবিটা তোলার জন্য। :D ;)

About একজন আরমান

I don't know well about me ! Trying to discover myself at every moment !!! Life is so much colorful. Enjoying the colors. :)
This entry was posted in ছবিঘর. Bookmark the permalink.

মন্তব্য করুন

